বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

সুখের আশায় লন্ডনে, ছুরিকাঘাতে শেষ আফগান তরুণের জীবন

Screenshot 20211015 015750 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্ক:

লন্ডনে শরণার্থী হিসেবে আশ্রয় নেওয়া এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। দক্ষিণ লন্ডনে এই ঘটনা ঘটেছে বলে যুক্তরাজ্যের স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।নিহত তরুণের নাম হযরত ওয়ালি (১৮)। তিনি রিচমন্ড আপন থমস কলেজের ছাত্র ছিলেন।

খবরে বলা হয়েছে, টুইকেনহামে কলেজে যাওয়ার পথে আফগান কিশোর হযরত ওয়ালির ওপর অজ্ঞাত দুর্বত্ত আক্রমণ করে। আক্রমণকারীর সঙ্গে লড়াইয়ের একপর্যায়ে তার মৃত্যু হয়।

হযরত ওয়ালির একজন বন্ধু বলেন, দুই বছর আগে উন্নত জীবনের আশায় হযরত ওয়ালি যুক্তরাজ্যে আসে। সে খুব ভালো ছেলে। কারও সহায়তা ছাড়াই লন্ডনে সে পড়ালেখা চালিয়ে যাচ্ছিল। কখনো সে কারও প্রতি ঘৃণা পোষণ করত না। তাকে কেউ আক্রমণ করতে পারে এটা তিনি ভাবতেই পারছেন না।

হযরত আলির এই বন্ধু আরও জানান, ওয়ালির পরিবারের সকল সদস্য আফগানিস্তানে রয়েছে। তিনি তাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। হামলাকারীর সঙ্গে লড়াই করে তিনি মৃত্যুবরণ করেছেন।

তুরস্কের আনাদোলু এজেন্সির খবরে বলা হয়েছে, পথচারী সেতু দিয়ে যাওয়ার সময় হযরত আলির ওপর আক্রমণ করা হয়। আক্রমণকারীর সঙ্গে লড়াইয়ের একপর্যায়ে তিনি খেলার মাঠে পড়ে যান। খেলার মাঠে উপস্থিত থাকা একজন শিক্ষক ছাত্রদের সহায়তায় তাকে হাসপাতালে নেন। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

লন্ডন পুলিশের গোয়েন্দা প্রধান ভিকি টানস্টল বলেন, তারা হত্যার রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, তারা ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা ছাড়াও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছেন। যারা ঘটনাস্থলে ছিলেন এবং পুলিশের সঙ্গে এখনো ঘটনার বিষয়ে কথা বলেননি তাদেরকে তথ্য জানানোর আহ্বান জানান তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD