বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

আখালিয়ায় রুকনের বিরুদ্ধে নারীকে শ্লীলতাহানী ও হত্যাচেষ্টার অভিযোগ

RUKKON PHOTO - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: সিলেটের আখালিয়া নোয়াপাড়া এলাকায় এক নারীকে শ্লীলতাহানী ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সিলেট মহানগর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রুকন উরফে রুকন মিয়ার ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই নারী। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এসএমপির জালালাবাদ থানায় এ অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী প্রিয়া বেগম।

অভিযোগে তিনি উল্লেখ করেন, অভিযোগকারী প্রিয়া বেগম ও তার মেয়ে সালমা বেগম সাংসারিক বিষয় নিয়ে একটু কথা কাটাকাটি করেন। এ সুযোগে রুকন মিয়ার স্ত্রী রেশমী বেগম তাদের বসতঘরে এসে ঝগড়াকে আরো বড় করার চেষ্টায় প্রিয়া ও তার মেয়ের সালমাকে নানা ফুসলিয়ে দেওয়ার চেষ্টা করেন। এসময় মা ও মেয়ে তাদের সাংসারিক বিষয় নিয়ে কোন কথা না বলার জন্য রেশমী বেগমকে অনুরোধ করেন। এরপরই রেশমী বেগম অকথ্য গালিগালাজ শুরু করেন। সাথে সাথে রুকন মিয়া এসে লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ী মারপিঠ শুরু করে ও প্রিয়া বেগমের গলা চেপে শ্বাসরুদ্ধ করে হত্যাচেষ্টা করে ও শ্লীলতাহানী করে। মা ও মেয়ের শোরচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। হামলাকারী রুকন ও তার স্ত্রী প্রায় ৫ হাজার টাকার ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এ ঘটনায় কোন ধরণের মামলা বা আইনের আশ্রয় নিলে তাদেরকে খুন করে ফেলার হুমকি দেয় রুকন। পরে প্রিয়া বেগমকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রিয়া বেগম জানান, অভিযোগ দায়েরের পর থেকে তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন। যেকোন সময় রুকন ও তার দলবল তাদের উপর হামলা করে বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD