বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

“তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি” সিলেট জেলা পুলিশ সুপার

FB IMG 1634190475054 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকমঃ

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর মা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বুধবার রাত।বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জান-মাল নিরাপদ রাখতে মায়ের অসুস্থতার সময়ে তিনি পাশে থাকতে পারেন নি। অসুস্থ সময়ে মায়ের পাশে থাকার চেয়ে দেশের পাশে থাকাকেই গুরুত্ব দিয়েছেন তিনি।

এনিয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে তাঁর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি।

তাঁর স্ট্যাটাস টি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো: 

“সন্ধ্যা থেকেই জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জান -মাল নিরাপদ রাখতে কাজ করছিলাম। হঠাৎ বাসা থেকে Mahfuza Sharmin আমার সহধর্মিনীর ফোন , জানালো -মা হার্ট ফেইল করেছে। এ সময় সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে আমার কয়েকজন সহকর্মী জীবন মৃত্যুর সাথে লড়াই করছিলো। স্ত্রীকে বললাম তুমি মাকে বাঁচাও, আমি সহকর্মীদের উদ্ধার করি।

এখন রাত ০১:৩০ , ফিরছি আমি প্রত্যন্ত এলাকা থেকে।

মা আমার আইসিইউতে। আমার স্ত্রী একাই সামলালেন।

অশেষ কৃতজ্ঞতা ডা: তারেক, ডা: শোয়েব, ডা: রাশেদুন্নবী, সাদেক ভাই এবং আমার প্রিয় সহকর্মী দের প্রতি।

সকলের নিকট দোয়া চাই।”

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD