বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

বাস চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত সুনামগঞ্জ-সিলেট সড়কে

Screenshot 20211014 000628 Facebook - BD Sylhet News

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ৩ (তিন) মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) রাত ১০ টার দিকে সড়কটির শান্তিগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের ধামোদরটুপি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন মোটরসাইকেল আরোহীর বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার কৈতক গ্রামে। নিহতদের মধ্যে দুজন হচ্ছেন- কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে হৃদয় ও একই গ্রামের লায়েক ও নাজমুল। লাশ তিনটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তাদির হোসেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিকে যাওয়া একটি মোটরসাইকেলতে ঢাকাগামী একটি বাস সজোরে ধাক্কায় দেয়। এসময় মোটরসাইকেলের ৩ আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এসময় বাস নিয়ে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

দুর্ঘটনার পর সিলেট- সুনামগঞ্জ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় এক ঘণ্টা পর পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি বলেন, ঢাকাগামী বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহীই ঘটনাস্থলে মারা গেছেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD