বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের ফ্রি চক্ষু ক্যাম্প সম্পন্ন

Rotary Club Sylhet Pried Pic.jpg - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর সহযোগিতায় ও আল মোস্তফা ট্রাস্ট এর উদ্যোগে দরিদ্র, অসহায় মানুষের মধ্যে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে গোয়াইঘাট উপজেলার সীমারবাজার ইউনিয়নে সিলেট প্রাইড এর স্থায়ী প্রজেক্ট জাস্ট হেল্প সিলেট প্রাইড রোটারি আই হসপিটালে দিনব্যাপী ফ্রি ‘আই ক্যাম্প’ এর উদ্বোধন করা হয়।

রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মুবিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাস্ট হেল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান রোটারিয়ান মিজানুর রহমান, ট্রাস্টি বোর্ড আই হসপিটালের চেয়ারম্যান পিপি রোটারিয়ান ফেরদৌস আলম, সেক্রেটারি পিপি রোটারিয়ান জমির উদ্দিন, সদস্য মোহাম্মদ বকত মজুমদার ভিরু, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর পরিচালক প্রবাসী সানোয়ার হোসেন, প্রবাসী মুনিম আহমদ, জাস্ট হেল্প ফাউন্ডেশন চট্টগ্রামের কোর্ডিনেটর তানভীর আহমদ, রোটারি ক্লাব অব সিলেট সান সাইন পিপি রোটারিয়ান সায়েম আহমদ প্রমুখ। এছাড়াও আল মোস্তফা ট্রাস্ট এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেট প্রাইড রোটারী আই হসপিটালে এলাকায় প্রায় ২৫০ জন অসহায়, দরিদ্র মানুষদের চক্ষু সেবা ও রোগীদের ফ্রি চশমা, ঔষধ প্রদান করা হয়। বাছাইকৃত রোগীদের পরবর্তীতে ফ্রি চক্ষু অপরেশন করা হবে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারী ক্লাবগুলো মানবসেবার পাশাপাশি শিক্ষা, চিকিৎসা সহ সকল দিকে অবদান রেখে যাচ্ছে। বিশেষ করে চিকিৎসা ক্ষেত্রে বেশি গুরুত্ব দিয়ে গ্রাম-গঞ্জের দরিদ্র মানুষদের সেবা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় ফ্রি চক্ষু ক্যাম্প।

বক্তারা বলেন, চক্ষু মানুষের অমূল্য সম্পদ। নিয়মিত চোখের যত্ন নিতে হবে। গ্রামের দরিদ্র মানুষগণ পরিবার চালাতে হিমশিম খাচ্ছে। চোখের চিকিৎসা গ্রহণ করতে পারছেন না। ঠিক তেমনি সময় রোটারী ক্লাব অব সিলেট প্রাইড ফ্রি চক্ষু ক্যাম্পের আয়োজন একটি মহৎ উদ্যোগ। এই ক্লাবের মত সবাইকে মানবিক সেবায় এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD