সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

বিয়ানীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে মালামাল পুড়ে ছাই

312234.jpeg - BD Sylhet News

বিডি সিলেট :: বিয়ানীবাজার উপজেলার চারাবই বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় একটি নিত্যপণ্যের দোকানকোঠার প্রায় সাড়ে তিন লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চারাবই বাজারের জাবেদ আহমদের মালিকানাধীন ভেরাইটিজ শপে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। আগুন লাগার খবর পেয়ে প্রথমে ছুটে যান স্থানীয় চারাবই ও ঘড়ুয়া গ্রামবাসী। পরে স্থানীয়দের প্রচেষ্টায় আধা ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন সম্পূর্ণভাবে নেভাতে সহযোগিতা করেছে বিয়ানীবাজার ফায়ার এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা। এ অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ভেরাইটিজ শপ নামের ওই ভোগ্যপণ্যের দোকানটি পুরোপুরি ভষ্মিভূত হয়েছে বলে জানা গেছে।

আবু আরিফ নামে এক যুবক জানান, জাবেদ আহমদ মঙ্গলবর বিকালে তার দোকানে প্রায় লাখখানেক টাকার নতুন মালামাল তুলেছেন। প্রতিদিনের ন্যায় এদিন রাতে তিনি দোকানবন্ধ করে বাড়ি চলে যান। পরে তিনি আগুন লাগার খবরটি পেয়েই দূর্ঘটনাস্থলে ছুটে আসেন। অগ্নিকাণ্ডে দোজান মালিকের প্রায় তিন থেকে চার লাখ টাকার নগদ টাকা ও মালামাল পুড়ে গেছে। তিনি আরও জানান, স্থানীয়দের সহায়তায় অল্প সময়েই আগুন নিয়ন্ত্রণে আসায় পার্শ্ববর্তী দোকানগুলোতে খুব একটা ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে, আগুনের সূত্রপাত সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তদের দেয়া আগুনে এমন দূর্ঘটনা ঘটতে পারে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD