বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

ঢাকায় ফিরে নতুন খবর জানালেন মিথিলা

Mithila movie - BD Sylhet News

বিনোদন ডেস্ক :: ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর ঢাকা টু কলকাতায় যাতায়াত বেড়েছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। আর এর মধ্যেই শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজা।

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এবারের পূজা উৎসবে মিথিলা কলকাতায় থাকবেন। সেখানে স্বামী সন্তান নিয়ে পূজা উদযাপন করবেন তিনি। গত ৩০ জুন কন্যা আইরাকে নিয়ে কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন মিথিলা।

তবে হঠাৎই দেশে ফিরেছেন এই অভিনেত্রী। আর জানালেন নতুন খবরও। নতুন একটি সিনেমায় কাজ করবেন মিথিলা। নাম ‘জলে জ্বলে তারা’। এতে তার নায়ক টিভিপর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদান নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা বলেন, ‘আমাকে ছাড়াই সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে! আমি তখন কলকাতায়। সেখান থেকেই অরুণদার সঙ্গে পুরো বিষয়টি চূড়ান্ত করি। গতকাল ঢাকায় ফিরেই চুক্তিবদ্ধ হই। আর আগামীকাল থেকে শুটিং শুরু করছি।’

জানা গেছে, নাঈম-মিথিলা ছাড়াও এতে আছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। সিনেমার গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD