সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিশ্বনাথের দিঘলী গ্রামে বস্ত্র সামগ্রী বিতরণ

Screenshot 20211013 164139 Gmail - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দিঘলী গ্রামে দুস্থদের মাঝে বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে দিঘলী গ্রামের বিশিষ্ট সমাজসেবক অমূল্য দে, অনিল দে, অজিত দে, অজয় দে, অতুল দে এর পরিবারের পক্ষ থেকে এই বস্ত্র সামগ্রী বিতরন করা হয়।

সিলেটের প্রবীণ সাংবাদিক সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি তাপস দাশ পুরকায়স্থের সভাপতিত্বে ও লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেন, আজকের এই আয়োজন অত্যান্ত প্রশংসনীয়। এ পরিবারের মহৎ উদ্যোগ দেখে আমি অত্যান্ত গর্বিত। কারণ এ ধরণের সেবামূলক কাজ প্রত্যেক বিক্তবানদের এগিয়ে আসা প্রয়োজন বলে আমি মনে করি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। রাস্তঘাট, ব্রিজ, কালভার্ট, স্বাস্থ্য, শিক্ষা সর্বাধিকেই বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হচ্ছে। তাই আমাদের সবার উচিত দেশের উন্নয়নের প্রতি যিনি এতো পরিশ্রম করছেন তার দিকে লক্ষ রেখেই ভবিষ্যতেই আবারও নৌকা প্রতীক বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বস্ত্র সামগ্রী বিতরণকালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা বাবু সুমন চন্দ্র দাস, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্টাচার্য্য, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রকৌশলী অজিত দে, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সুনীল কান্তি দে, শুধাংশু শেখর দত্ত, জসিম উদ্দিন, আফরুজ বখত খোকন, রনজিত চন্দ ধর, শাহ নূর হোসেন, মো: জহুরুল হোসাইন, এনামুল হক এনাম, ফয়ছল মেম্বার, আব্দুর রব প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD