বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

লাল সবুজ পরিবহনে যাত্রাপথে নামাজের বিরতি বাধ্যতামূলক

Screenshot 20211013 125637 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

নোয়াখালী-ঢাকা রুটের লাল সবুজ পরিবহন। কোনো গাড়ি যদি নামাজের বিরতি না দেয় তাহলে রয়েছে শাস্তিমূলক ব্যবস্থা। কোম্পানির পক্ষ থেকে এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশনা দেওয়া হয়েছে।গত সোমবার (১১ অক্টোবর) রাত ১১টা ১০ মিনিটে লাল সবুজ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১১ অক্টোবর রাত ১০টার দিকে নামাজের বিরতি বাধ্যতামূলক করার নোটিশ দেওয়া হয়।

মিজানুর রহমান আরও বলেন, সবাইকে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার জন্য নির্দেশ দিয়েছি। কোনো গাড়ির বিরুদ্ধে যদি নামাজের বিরতি না দেওয়ার অভিযোগ পাওয়া যায় তাহলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা চাই যাত্রীরা যেন সময়মতো নামাজ আদায় করতে পারে।

জানা গেছে, রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় এ নির্দেশনা অনুসরণ করছেন লাল সবুজ পরিবহনের কর্মচারীরা। রাজধানীর আরামবাগ, সায়দাবাদসহ বিভিন্ন কাউন্টারে এ পরিবহনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য নির্দেশনা জারি করা হয়েছে।

নির্দেশনায় বলা হয়, ‘লাল সবুজ পরিবহন লিমিটেডের কর্মরত সব চালক, সুপারভাইজার ও হেলপারদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পথিমধ্যে নামাজের জন্য যাত্রাবিরতি বাধ্যতামূলক এবং নিজেরাও নামাজে অংশগ্রহণ করবেন। যেখানেই নামাজের সময় হবে সেখানেই নামাজ আদায়ের জন্য বিরতি দেবেন।’

লাল সবুজ পরিবহনের কর্মকর্তা কামরুল হাসান আলভি বলেন, আমরা কর্মীদের নিয়মিত নামাজ পড়ার জন্য উৎসাহিত করি। যাত্রীদের জন্য সেই সুবিধা রাখাতে নির্দেশনা জারি করেছি। কারণ যাত্রাপথে নামাজের বিরতি সবারই রাখা উচিত।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD