বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

জাফলংয়ে নকল প্রসাধনী অভিযান, দুইজনকে জরিমানা

244763086 415519993260568 6178825717844051623 n - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: দেশের অন্যতম পর্যটন কেন্দ্র সিলেটের গোয়াইনঘাট উপজেলার প্রকৃতিকন্যা জাফলং। যেখানে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন হাজার হাজার পর্যটক ভ্রমণে আসেন। এ বিষয়টি সামনে রেখে এখানে গড়ে উঠেছে শত শত দোকানপাট। প্রতিটি দোকানেই থরে থরে সাজানো রয়েছে বিভিন্ন ধরনের প্রসাধনীসামগ্রী। বিদেশি বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বডি স্প্রে, পারফিউম, শ্যাম্পু, বডি লোশন থেকে শুরু করে কী নেই এসব দোকানে। এসব পণ্যের বেশিরভাগই নকল। এসব পণ্যের দাম রাখা হচ্ছে তুলনামূলক অনেক কম। তাই আনন্দ ভ্রমণে এসে পর্যটকরা এসব নকল পণ্য কিনে প্রতারিত হচ্ছেন।

এরই প্রেক্ষিতে ১২ অক্টোবর (মঙ্গলবার) বিকাল আড়াইটা জাফলং পর্যটন স্পষ্ট বল্লাঘাটে কসমেটিকস ভেজাল বিরোধী অভিযান শুরু করেন গোয়াইনঘাট উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. কে. এম. নূর হোসেন নির্ঝর ।

এসময় জাফলং রাধানগর গ্রামের আব্দুল কাদিরের ছেলে সালেক মিয়া (২৮) ও জাফলং আলম নগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) এর গোডাউন থেকে বিপুল পরিমাণ কমদামি নকল কসমেটিকস প্রসাধনী সামগ্রী উদ্ধার করে তা ধ্বংস করা হয়।

পরে সালেক মিয়াকে নগদ এক লক্ষ টাকা ও জাহাঙ্গীর আলমকে নগদ ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে সহযোগিতা করেন তামাবিল এন এস আই ইনচার্জ ইমরান আহম্মেদ, জাফলং ট্যুরিস্ট পুলিশের এস, আই জসিমউদদীন, পুলিশ সদস্য তানভীর এবং গোয়াইনঘাট থানার জাফলং বিট অফিসার এ এস আই মারুফ সংগীয় পুলিশ সদস্য।
গোয়াইনঘাট উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে, এম নূর হোসেন নির্ঝর জানান,জাফলংয়ে কিছু খুচরা দোকানের মালিকরা ঢাকা চকবাজার থেকে নিম্ন মানের কমদামী কসমেটিকস প্রসাধনী সামগ্রী এনে বিক্রি করেন। আমরা খবর পেয়ে নিম্নমানের এই কসমেটিক গুলো উদ্ধার করি। পরে তা ধ্বংস করে দেওয়া হয়, এবং দু’জনকেই মোবাইল কোর্টের মাধ্যমে এক লক্ষ দশ হাজার টাকা জরিমানা আদায় করি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD