বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

সরকার পতনের দিবা স্বপ্ন বিএনপি’র রঙিন খোয়াবে পরিণত হবে

image 14585 1634030595 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘৯০ এর পটভূমি আর ২০২১ এর পটভূমি এক নয়। সুতরাং গণ-অভ্যুত্থান করে সরকার পতনের দিবা স্বপ্ন বিএনপি’র রঙিন খোয়াবে পরিণত হবে।
আজ সকালে তাঁর বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বিএনপি নেতাদের উদ্দেশে একথা বলেন।
‘সরকারকে আর সময় দেওয়া যায় না’, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে? সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে দেশের সংবিধান ও এদেশের জনগণ। আর ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ এবং দেশের ভোটারগণ।’
বিএনপি জাতীয় প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, জাতীয় প্রেসক্লাবে সাধারণত সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠন সভার আয়োজন করে থাকে,কিন্তু বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। বিএনপি এখন প্রেসক্লাবের ভিতরে রাজনৈতিক সমাবেশ করছে, যা অবৈধ ও অগ্রণযোগ্য।
তিনি বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম পাঠানো হচ্ছে কিন্তু কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন এবং নানা অনিয়ম ও জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠাচ্ছেন। যারা এ ধরনের অনিয়মের সাথে জড়িত তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে সাথে সাথে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।
ড্রাইভিং লাইসেন্সের জন্য প্রায় দুই বছর যারা অপেক্ষা করেছেন তাদের ভোগান্তি শেষ হতে যাচ্ছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রিন্টিং এর জন্য প্রায় সাড়ে বার লাখ ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম গত ১০ অক্টোবর থেকে শুরু হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে এ সকল ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কাজ শেষ হবে।
গ্রাহকদের ভোগান্তি কমাতে প্রয়োজনে সাপ্তাহিক ছুটির দিনগুলোতেও ড্রাইভিং লাইসেন্স প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম পরিচালনার জন্য বিআরটিএসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD