বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন আলম খান মুক্তি, বিমানবন্দরে সংবর্ধনা

245341473 295252342149968 6824801854490769674 n - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকমঃ

৭৬ তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আবদুল মোমেনের সফর সঙ্গী হিসেবে যোগদান শেষে মঙ্গলবার (১২ অক্টোবর) দেশে ফিরলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। দুপুর ১২ টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করেন। এসময় সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট জেলা যুবলীগ সভাপতি শামিম আহমদ ভিপির সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সাধরণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সংবর্ধনা পূর্ববর্র্তী সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, সিলেট জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আফসর আজিজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

৭৬ তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আবদুল মোমেনের সফর সঙ্গী করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশে মহামারি মোকাবিলায় সরকারের জীবন ও জীবিকার সুষম নীতির কারণেই বাংলাদেশের উন্নয়নের বিষয়টি সম্ভব হয়েছে। দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। অর্থনীতি, মানবসম্পদ, অবকাঠামো, নিরাপত্তা, রাষ্ট্র ব্যবস্থাপনা থেকে শুরু করে এমন কোনও ক্ষেত্র নেই যেখানে উন্নতির ছোঁয়া লাগেনি। বর্হিবিশ্বে শেখ হাসিান নেতৃত্ব আজ প্রশংশিত হচ্ছে। তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরো বলেন, আমার প্রতি আপানাদের ভালোবাসা ও আন্তরিকতা আমার আগামী দিনের কাজের অনুপ্রেরণা যোগাবে। আমি আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই এবং আগামী দিনে আপনাদের সাথে নিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এসময় সিলেট মহানগর যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD