সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

ছাত্রলীগে পদ পেয়েই ২ নেতার পদত্যাগ!

1634032597.sylhet - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: কেন্দ্রীয় সদস্য পদ পাওয়ার পরই পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা জাওয়াদ ইবনে জাহিদ খান ও মুহিবুর রহমান মুহিব। তাদের সিলেট জেলা ছাত্রলীগ থেকে কেন্দ্রীয় সদস্য করা হয়েছিল।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১টার দিকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এর ঘণ্টাখানেকের মধ্যে মুহিবুর রহমান মুহিব নিজের ফেসবুক পেজ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এরপর বিকেলের দিকে জাওয়াদ ইবনে জাহিদ খান ছাত্রলীগের কেন্দ্রীয় পদ প্রত্যাখ্যান করে ফেসবুকে লেখেন, রাজনীতি থেকে যখন অপরাজনীতি শক্তিশালী হয়ে যায়, তখন আমার মতো কর্মীর প্রত্যাখ্যান করা ছাড়া কোনো উপায় থাকে না।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত পত্রে জেলা কমিটি থেকে জাওয়াদ ইবনে জাহিদ খানকে প্রথম ও মুহিবুর রহমানকে তিন নম্বর সদস্য করা হয়।

চিঠি পাওয়ার ঘণ্টাখানেকের মধ্যে মুহিবুর রহমান নিজের ফেসবুক পেজ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার দেখানো পথে হাঁটেন জাওয়ান খানও।

নতুন ঘোষিত কমিটিতে সিলেট থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য পদে যুক্ত করা হয়েছে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও কনক পাল অরুপকে। এছাড়া মহানগর ছাত্রলীগ থেকে হুসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়কে কেন্দ্রীয় সদস্য করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণার পর মাঠ পর্যায়ে বিদ্রোহ দেখা দিয়েছে। একটি পক্ষ কমিটিতে আসা বিতর্কিতদের মেনে নিতে পারছেন না। যে কারণে মুহিবুর রহমান পদত্যাগ করেছেন। আরও কয়েকজন পদত্যাগ করতে পারেন।

স্থানীয় ছাত্রলীগ নেতারা বলেন, বিতর্কিতদের দিয়ে কমিটি করার কারণে স্থানীয় ছাত্রলীগের বড় একাংশ বিকেল ৪টায় কমিটিবিরোধী বিক্ষোভ মিছিল বের করা হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD