বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

জাফলংয়ে পর্ণোগ্রাফি মামলায় আলীম উদ্দিন শ্রীঘরে

1q 100 - BD Sylhet News

সিলেটের আলীম উদ্দিনকে অবশেষে কারাগারে পাঠানো হয়েছে। আজ সন্ধ্যায় তাকে সিলেটের আদালত থেকে প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যায় পুলিশ। এর আগে দুপুরে পর্ণোগ্রাফি মামলায় সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক দিলরুবা ইয়াসমিন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আলীম উদ্দিন গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের নয়াবস্তির ইনছান আলীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০২০ সালের ১ জুলাই থেকে ১১ নভেম্বর বিভিন্ন তারিকে আসামী আলীম উদ্দিন একজন স্কুল ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। আলীম উদ্দিনের শ্যালক তাহের মিয়া ওই মেয়ের সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক করে। বিয়ের প্রলোভনে তাহের ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ও আপত্তিকর ভিডিও ধারণ করে। এক পর্যায়ে প্রকাশ পায় তাহের বিবাহিত ও সে স্কুল ছাত্রীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে আলীম উদ্দিনের যোগসাজশে ধারণ করা ভিডিও ফেসবুকে পোস্ট করা হয়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলা (নং২২/৩২৪) দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে সত্যতা পেয়ে মামলার চার্জশীট দাখিল করে। আজ ১১ অক্টোবর সোমবার দুপুরে আলীম উদ্দিন আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত পুলিশ প্রতিবেদন পড়ে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। পরে সোমবার সন্ধ্যায় তাকে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD