বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন : মতিয়া চৌধুরী

Screenshot 20211011 210015 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন। আজ সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিববর্ষ মঞ্চে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ কালে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। তিনি দেশের জনগনের কথা ভাবেন। জনগণের জন্য রাজনীতি করেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠিয়েছেন যা কেউ ভাবতেও পারেনি। মতিয়া চৌধুরী উপজেলার ৬৩২ মসজিদ ৮০ মন্দির ১৬ গীর্জা ও ২০টি শ্মশান কে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও ৫৩৭ টি বিদ্যালয়ের শিক্ষার্থীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান দেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD