বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

কলম্বিয়ার বিপক্ষে ‘পাপ করেছে’ ব্রাজিল

image 474947 1633951129 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের জয়রথ থামিয়ে দিল কলম্বিয়া। গত ৯ ম্যাচের নয়টিতেই জয় পেয়েছে দলটি। আর রোববার রাতে নিজেদের দশম ম্যাচে কলম্বিয়ার সঙ্গে গোলশুন্য ড্র করেছে সেলেকাওরা।

ব্রাজিলের এই পয়েন্ট বঞ্চিত হওয়াতে হতাশ নেইমারদের সমর্থকরা। কারণ প্রতিপক্ষের মাঠ এস্তাদিও মেত্রোপলিতানো বারাঙ্কিলায় বদলের দখল এগিয়ে ছিল ব্রাজিলই। কিন্তু কলম্বিয়ার গোলমুখ খুলতে ব্যর্থ হয়েছেন নেইমার-পাকুয়েতারা।

এমন ম্যাচ নিয়ে প্রচণ্ড হতাশ ব্রাজিলের ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্রেডও। এই ব্যর্থতাকে রীতিমতো ‘পাপ’ হিসেবে আখ্যা দিলেন তিনি!

ম্যাচে ব্রাজিল গোলমুখ বরাবর শট নিয়েছে নয়টি, যার চারটি ছিল লক্ষ্যে। ব্রাজিলের দুর্দান্ত কয়েকটি শট অবশ্য রুখে দিয়েছেন কলম্বিয়ান গোলরক্ষক ডেভিড অসপিনা।

সেসব প্রসঙ্গ টেনে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ফ্রেড বললেন, ‘আমরা ভালোই খেলেছি। তবে আমাদের অনেক ক্ষেত্রে উন্নতি করতে হবে। আমাদের কাজ করে যেতে হবে। কোপা আমেরিকা থেকেই কাজটা কঠিন হয়ে আসছে। আমরা আজ ভালোভাবে সুযোগগুলো কাজে লাগাতে পারিনি। চূড়ান্ত কাজটার সময় আমরা পাপ করেছি। তবে সেটা একপাশে রাখলে আমরা ভালো খেলেছি।’

অবশ্য পরে জয় না পাওয়াকে দুর্ভাগ্য বললেন ফ্রেড। বলেন, ‘আমরা সবসময়ই গোলের সুযোগ খুঁজেছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আজ আমরা ড্র করেছি। এমন কিছু আমরা চাইনি। আজকের ফলাফলটা মোটেও আমরা কামনা করিনি।

এমন ফলাফলে কলম্বিয়াকেও কৃতিত্ব দিতে ভুললেন না ফ্রেজ। বললেন, আজকে আমাদের কঠিন একটা ম্যাচ ছিল। কলম্বিয়ার বেশ ভালো কিছু খেলোয়াড় আছে। ওরা ভালো খেলেছে।’

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD