বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

আকাশ সেনকে নিয়ে শেকড় মাল্টিমিডিয়ার আয়োজনে এলো ‘শারদীয়া মা’

IMG 20211011 WA0010 - BD Sylhet News

প্রণত কুমার চন্দ -ত্রিপুরা (ভারত):

এবারের পূজায় তাই সবার আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই পূজার সবচেয়ে বড় ধামাকা মিউজিক ভিডিও ‘শারদীয়া মা’। পূজা উপলক্ষে বিগ বাজেটের এই গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা মনির আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও নুসরাত জাহান। সোহেল রাজ এর সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন এই গানের গায়িকা নুসরাত জাহান নিজেই।

এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আকাশ সেন জানালেন, পুজো এলে আমাদের ইন্ডিয়াতে তো পুজোর অনেক গান করাই হয়। তবে বাংলাদেশ থেকে যখন পুজোর গান গাওয়ার ডাক পাই তখন হৃদয়টা আনন্দে ভরে যায়। কারণ, বাংলাদেশে গাইতে গিয়েই দেখেছি যে, ধর্ম যার যার উৎসব সবার। এইযে সম্প্রীতির বন্ধন তা যেন এই গানের মাধ্যমে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পরে। এবারের পুজোয় ‘শারদীয়া মা’ গানটি গাইতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুব হ্যাপি। গানটি ফিল করার মতো একটা গান। পুজোর আনন্দ, ভালোবাসা, উচ্ছ্বলতা সবকিছুই যেন ‘শারদীয়া মা’ গানে উঠে এসেছে। গানটি অসাধারণ লিখেছেন নুসরাত জাহান এবং সোহেল রাজ এর সঙ্গীতায়োজনও মুগ্ধ করেছে আমাকে। সেই সাথে টোটাল এরেঞ্জমেন্ট ছিলো চোখে পরার মতো। চমৎকার এই পুজোর গানটি সারা পৃথিবীর সকল বাঙালিদের উপহার দেয়া এবং আমাকে গানটি গাইবার সুযোগ করে দেয়ার জন্য শেকড় মাল্টিমিডিয়া কে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবাইকে গানটি শোনার আমন্ত্রণ ও পুজোর শুভেচ্ছা জানাচ্ছি।

‘শারদীয়া মা’ শিরোনামে এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আদর আহমেদ ও নুসরাত জাহান। চিত্র ধারণ করেছেন রানা শেখ। কোরিওগ্রাফি করেছেন রমজান। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এসএম তুষার। নতুন এই মিউজিক ভিডিওটি এবারের দূর্গাপূজা উপলক্ষে শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD