সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

জকিগঞ্জে সমাজসেবী বদরুল হক আর নেই

IMG 20211011 WA0014 - BD Sylhet News

জকিগঞ্জ প্রতিনিধিঃ

জকিগঞ্জে ৩নং কাজলসার ইউনিয়নের ২নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী ও সমাজসেবী মো. বদরুল হক আর নেই। রোববার দিবাগত রাত ১টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি………রাজিউন)।

জানা যায়, রোববার মধ্য রাতে উপজেলার আটগ্রাম জালালাবাদ গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান বদরুল হক। এসময় হঠাৎ করেই বুকের মধ্যে ব্যাথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি করে চিকিৎসকের কাছে নেয়ার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর।

এদিকে সোমবার দুুপুর ২টায় উপজেলার আটগ্রাম লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কবরস্থানে লাশ সমাহিত করা হয়।

জানাযায় রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

বদরুল হক ৩নং কাজলসার ইউনিয়নের ২নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্ধিতার জন্য দীর্ঘদিন থেকে মাঠে কাজ করে যাচ্ছিলেন। মৃত্যুর ২ঘন্টা আগেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটিভ ছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD