সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২১ অপরাহ্ন

শিরোনাম ::
২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী গোয়াইনঘাটে ফেন্সিডিলসহ আটক ১
cloudservicebd.com

ফুটবলকে বিদায় বলবেন কবে জানালেন নেইমার

Screenshot 20211011 113257 Facebook - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক ::

আগামী বছর কাতারে বসতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ। ফুটবলের বিশ্ব আসরে ক্যারিয়ারে তৃতীয়বারের মতো অংশ নিতে যাচ্ছেন ব্রাজিলের অধিনায়ক নেইমার।

সময়ের অন্যতম সেরা এই ফুটবলারকে সামনে রেখেই ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে ব্রাজিল। বিশ্বকাপের মাঠের লড়াই শুরুর আগেই গুঞ্জন রটেছে, কাতারের আসর শেষেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দেবেন ২৯ বছর বয়সি নেইমার।

ব্রাজিলে নেইমারের রেকর্ড নজর কাড়ার মতো। তিনি সেলেসাওদের ফুটবল ইতিহাসের জাতীয় দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। তবে সমর্থক ও মিডিয়ার সঙ্গে নেইমারের সম্পর্ক মধুর নয়। গত মাসে তিনি জানান, তাকে নাকি যথেষ্ট সম্মান দেওয়া হয় না। হয়তো সেই চাপা অভিমানের কারণেই বিশ্বকাপের পরই ব্রাজিলের ফুটবল ক্যারিয়ারে ইতি টানার কথা ভাবছেন নেইমার।

সম্প্রতি এক ডকুমেন্টারিতে নেইমার ক্যারিয়ার সমাপ্তি নিয়ে বলেন, আমার মনে হয় এটাই আমার শেষ বিশ্বকাপ। আমি এটাকেই শেষ বলে মনে করছি। কারণ মানসিকভাবে ফুটবল খেলা চালিয়ে যাওয়ার মতো আর শক্তি আমার আছে কিনা, আমি জানি না। তাই আমি নিজের সেরাটা দেওয়া এবং নিজের দেশকে জেতানোর জন্য সবরকম প্রচেষ্টাই করব। ছোটবেলা থেকে এটাই আমার সবচেয়ে বড় স্বপ্ন ছিল এবং আশা করছি সেই স্বপ্ন সত্যি করতে পারব।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD