বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

তাবিজেও টিকল না খালাতো ভাই-বোনের প্রেম, প্রেমিকের আত্নহত্যা

Screenshot 20211009 213940 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

খালাতো ভাই-বোনের প্রেম দীর্ঘদিনের। একে-অপরের কাছে আসতে চান। তবে বাধা হয়ে দাঁড়ায় পরিবার। তবু বসে ছিলেন না প্রেমিক। প্রেমিকাকে কাছে পেতে দ্বারস্থ হন মসজিদের ইমামের। ইমামও দুজনকে এক করে দেবেন বলে তাবিজ দেন। কিন্তু কোনো লাভ হয়নি। তাই ভালোবাসার মানুষকে কাছে না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামে। ২৪ বছর বয়সী প্রেমিকের নাম ইজাজুল তালুকদার। তিনি একই গ্রামের ইব্রাহিম তালুকদারের ছেলে ও হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের শিক্ষার্থী। ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে ইজাজুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। তবে এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান জানান, দীর্ঘদিন ধরে খালাতো বোনের সঙ্গে ইজাজুলের প্রেম চলছিল। দুজনে একে-অপরকে কাছে পেতে চাইলেও মেনে নেয়নি তরুণীর পরিবার। তাই খালাতো বোনকে কাছে পেতে পশ্চিমভাগ গ্রামের কদমতারা মাস্টারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবিরের দ্বারস্থ হন ইজাজুল। প্রেমিক-প্রেমিকা যেন এক হতে পারেন সেজন্য তাবিজ দেন মাওলানা হুমায়ুন। কিন্তু এতে কোনো কাজ হয়নি। শেষে অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষপান করেন ইজাজুল। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে রাতেই তিনি মারা যান।

গোলাম কিবরিয়া আরো জানান, এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন ইজাজুল। এ নিয়ে আদালতে তার বাবা ইব্রাহিম তালুকদার মামলাও করেছিলেন। পরে সেই মামলায় জামিনে রয়েছেন ওই মসজিদের ইমাম।

বিষয়টি অস্বীকার করে মাওলানা হুমায়ুন কবির বলেন, তারা নিজেরাই আমার কাছে ওই মেয়েকে তাবিজ করতে এসেছিলেন। আমি তাবিজ করে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ওপর এ অভিযোগ আনেন তারা। সুত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD