বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

৬ দফা দাবিতে বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মানববন্ধন ও স্মারকলিপি

BAS MINIBUS SROMIK photo - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

৬ দফা দাবিতে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি. নং বি- ১৪১৮ এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনের পরে ওই দাবি সম্বলিত একটি স্মারকলিপি সিলেট জেলা প্রশাসক বরাবরে প্রেরণ করেন নেতৃবৃন্দ। শনিবার (৯ অক্টোবর) সাড়ে ১১টায় কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনালে এ মানববন্ধন করেন নেতৃবৃন্দ।

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী ময়নুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল মুহিম এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কার্যকরি সভাপতি রুনু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, সহ-সাধারণ সম্পাদক মাহবুব মিয়া মবু, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত আবুল।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি জসিম মিয়া, প্রচার সম্পাদক হারিছ আলী, কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, সদস্য সাহেদ আহমদ, মকবুল হোসেন বাদল, আলাউদ্দিন আহমদ, শাহ রিপন, জসিম আহমদ প্রমুখ। এছাড়াও শ্রমিক ইউনিয়নের কয়েকশো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে তাদের দাবিগুলো হলো: ট্রাফিক পুলিশ কর্তৃক অযথা হয়রানি বন্ধ, সিলেটে যেহেতু পার্কিং এর স্থান নেই সেহেতু রং পার্কিং এর মামলা বন্ধ ও দুর্ঘটনা কবলিত গাড়ি ছাড়া রেকারিং বিল আদায় বন্ধ করতে হবে। ট্রাফিকের ডিসি ফয়ছল মাহমুদ, ট্রাফিক এডিসি জ্যাতির্ময় সরকার ও ট্রাফিক সার্জন নুরুল আফছারকে প্রত্যাহার করতে হবে। মেয়াদ উত্তীর্ণ লামাকাজি সেতু, শেওলা সেতু, শেরপুর সেতু, ফেঞ্চুগঞ্জ সেতু থেকে টোল আদায় বন্ধ ও শাহপরাণ সেতু থেকে অতিরিক্ত টোল আদায় বন্ধ করতে হবে। বিআরটিএ সিলেট অফিসে শ্রমিক হয়রানি বন্ধ ও নবায়ন ড্রাইভিং লাইসেন্স তিন মাসের মধ্যে ও নতুন ড্রাইলেন্স ছয় মাসের মধ্যে দেওয়ার ব্যবস্থা করতে হবে।

এছাড়াও সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী ময়নুল ইসলাম বলেন, উপরোক্ত ৪ দাবি ছাড়াও আমাদের আরো দুটি দাবি রয়েছে। তা হলো: ৩ বছর আগে শেরপুরে সড়ক দুর্ঘটনায় একটি ছাত্র নিহতের ঘটনায় জেলে বন্ধি শ্রমিকদের মুক্তি দিতে হবে ও গাড়ির ডাবল আয়কর বন্ধ করতে হবে। উক্ত ৬ দাবি পূরণ না হলে ১১ অক্টোবর সিলেটে বাস ধর্মঘট পালন করতে বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD