বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আবু বকর বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি

IMG 20211008 WA0001 - BD Sylhet News

ছাতক প্রতিনিধি::

সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আবু বকর সিদ্দীক হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়।

আবু বকর সিদ্দীক এর পরিবার সুত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানের জন্য তিনি ঢাকা যান। মনোনয়ন পত্র সংগ্রহ করে তিনি জমাও দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বুকে ব্যাথা অনুভব করলে ঢাকা হার্ট ফাউন্ডেশনে ভর্তী করা হয়।

জানা যায়, দক্ষিন খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন আবু বকর সিদ্দীক। এর আগে তিনি উপজেলা যুবলীগের একজন সংক্রীয় কর্মী ছিলেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদশের্র এক নির্ভীক সৈনিক আবু বকর সিদ্দীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের নেতৃত্বে অকুন্ঠ সমর্থন ও আস্থা রেখে তার রাজনৈতিক পথ চলা। তিনি একবার ইউপি সদস্য নির্বাচীত হন। অত্যন্ত সততার সঙ্গে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন করেন।

এ বিষয়ে ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্টাতা আহবায়ক ও  আবু বকর সিদ্দীক এর মামাত ভাই সাংবাদিক শামীম আহমদ তালুকদার বলেন, আবু বকর সিদ্দীক বঙ্গবন্ধুর আদর্শের একজন অগ্র সৈনিক। জীবনের পুরো সময়টা মানুষের সেবা করার মধ্যে দিয়ে কাটিয়ে চলেছেন। এই চিত্র ছোট বেলা থেকে দেখে আসছি।  আবু বকর সিদ্দীক এর মত একজন কর্মী দলীয় হাইকমান্ডে মুল্যায়িত হবেন এই প্রত্যাশা।

তিনি তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD