সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

মাগরিবের নামাজ পড়া অবস্থায় মারা গেলেন জাহাঙ্গীর

Screenshot 20211007 205615 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

চাঁদপুরের হাজীগঞ্জে নামাজরত অবস্থায় জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়া অবস্থায় পৌর এলাকার টোড়াগড় কাজীবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

জাহাঙ্গীর হোসেন হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধ্যর্বপুর (উ.) ইউনিয়নের মালীগাঁও গ্রামের মিজান স্যারের বাড়ির বাসিন্দা। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশাচালক।

হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ বলেন, আগে এমন ঘটনা শুনেছি, আজ বাস্তবে দেখতে পেলাম। আল্লাহ উনাকে বেহেস্ত নসিব করুন।

প্রত্যক্ষদর্শী শিক্ষক মোস্তাফিজুর রহমান জানান, আমি তার পাশেই মাগরিবের নামাজ পড়ছিলাম। দুই রাকাত শেষ হতেই জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। নামাজ শেষে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মালীগাঁও গ্রামের ইউপি সদস্য মাহবুব আলম বাচ্চু জানান, আমি জাহাঙ্গীর হোসেনের সঙ্গে হাজীগঞ্জ বাজারে আসরের নামাজ পড়ি। পরে জানলাম বাড়ি ফেরার পথে হাজীগঞ্জের টোরাগড় কাজীবাড়ি মসজিদের পাশে সিএনজি থামিয়ে মাগরিবের নামাজ পড়তে গিয়ে নামাজরত অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তার সহকর্মী শুকুর আলম জানান, স্টেশন থেকে ছেড়ে গাড়ি থামিয়ে নামাজ আদায় করতে গিয়ে জাহাঙ্গীর হোসেনের মৃত্যু হয়েছে। তার স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। সূত্র – যুগান্তর

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD