বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

বড়লেখায় মানবসেবা সংস্থার ব্যবস্থাপনায় বৈদ্যুতিক পাখা বিতরণ

received 1209699919540939 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থার ব্যবস্থাপনায় ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে (চ্যারেটি রেজি নংঃ ১১৯১৫৯৩) এবং বড়লেখা মানবসেবা সংস্থার দাতা সদস্যদের অর্থায়নে সুবিধাবঞ্চিত কয়েকটি পরিবারের মাঝে বৈদ্যুতি পাখা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেল ৫ ঘটিকায় পৌর শহরের অস্থায়ী কার্যালয়ে মানবসেবা সংস্থার স্থায়ী কমিটির সদস্য জামিল আহমদের সভাপতিত্বে ও ব্যাংকার আমিনুল বাবলু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য (প্যানাল চেয়ারম্যান) আবু আহমদ হামিদুর রহমান শিপলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুড়াউল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন, পৌর কাউন্সিলর কবির আহমদ,বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি শাহাব উদ্দিন, নিসচা বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, সমাজসেবক জাহিদ হাসান জাবেদ ও প্রবাসী আব্দুস সহীদ।

আরোও উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থার কার্যকরী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন আহমদ সহ প্রমুখ।

বড়লেখা মানবসেবা সংস্থার মানবিক কাজের ভূয়সী প্রশংসা করে প্রধান অতিথি বলেন, বড়লেখা মানবসেবা সংস্থা দুই বছর থেকে বড়লেখা উপজেলায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা, নগদ অর্থ প্রদান, শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ, শীত সামগ্রী বিতরণ, করোনাকালে মানুষকে আর্থিক অনুদান, খাদ্য সহ উপজেলায় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের মধ্য দিয়ে মানুষকে সহযোগিতা করে আসছে আগামী দিনে ও তাদের এমন মহৎই উদ্যোগ চলমান থাকবে বলে আশা প্রকাশ করছি।

উল্লেখ্যঃ বড়লেখা মানবসেবা সংস্থার ব্যবস্থাপনায় উপজেলার কয়েকটি পরিবার ও মসজিদে বৈদ্যুতিক পাখা বিতরণের মধ্যে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
পরবর্তীতে উপজেলার বিভিন্ন এলাকায় বাকিগুলো পৌঁছে দেওয়া হবে বলে জানান সংস্থার দায়িত্বশীলরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD