বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:২২ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু করলো আইসিসি

Screenshot 20211004 135028 Facebook - BD Sylhet News

স্পোর্টস ডেস্কঃ

ক্রিকেট প্রেমিদের জন্য সুখবর দিলো ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিতব্য  আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে আইসিসি।
সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপের মূল আসরে স্টেডিয়ামের ধারন ক্ষমতার ৭০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবে। আর বাছাই পর্বে ওমানের রাজধানী মাস্কাটের ম্যাচগুলোতে ৩ হাজার করে  দর্শক মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবে।
গতকাল ৩ অক্টোবর থেকে  টি-টোয়েন্টি বিশ্বকাপের ৪৫ ম্যাচের টিকেট বিক্রি শুরু করেছে বলে  এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে  আইসিসি। টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েবসাইটে (https://www.t20worldcup.com/tickets)  প্রবেশ করে  টিকেট কেনা যাবে।

টুর্নামেন্টের বাছাই পর্বে ওমানের ম্যাচগুলোর টিকিটের মূল্য শুরু হচ্ছে ১০ ওমানি রিয়াল থেকে। আরব আমিরাতের মূল পর্বে টিকিটের মূল্য শুরু হচ্ছে ৩০ দিরহাম থেকে।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে মাঠে  দর্শক উপস্থিতি নিয়ে  বেশ কয়েক দিন ধরেই আইসিসি, এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) মধ্যে আলোচনা চলছিলো। অবশেষে সবকিছু বিবেচনা করে করোনাভাইরাসের এই সময়েও টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শকদের মাঠে বসে খেলা দেখার অনুমতি দিলো আইসিসি।

এ ব্যাপারে আইসিসির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী জিওফ এলারডিস বলেন, ‘আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ উপভোগের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে দর্শক ফিরতে যাচ্ছে, তাই আমরা খুবই আনন্দিত। দর্শকদের জন্য নিরাপদ পরিবেশ তৈরিতে সহায়তা করায় আয়োজক বিসিসিআই, এমিরেটস ক্রিকেট বোর্ড ও ওমান ক্রিকেটের পাশাপাশি স্থানীয় সরকারকেও ধন্যবাদ জানাচ্ছি।’

আয়োজক বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ বলেন, ‘আমি আনন্দিত যে, আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরাত ও ওমান উভয় দেশেই দর্শকদের  উপস্থিতিতে  অনুষ্ঠিত হবে। ভক্তদের ফেরার পথ সুগম করার জন্য আমি সংযুক্ত আরব আমিরাত ও ওমান সরকারকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত, বিশ্বের বিভিন্ন দেশ থেকে দর্শকরা তাদের দলকে সমর্থন করার জন্য আসবেন। তাদের এই সমর্থন দলকেও মাঠে ভালো খেলার জন্য অনুপ্রেরণা দিবে। টিকেট বিক্রি শুরু হয়েছে এবং আমি সবাইকে অনুরোধ করছি, সুরক্ষিত থাকুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।’

আগামী ১৭ অক্টোবর থেকে ওমানের রাজধানী মাস্কাটে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বের সেরা ১৬টি দল এবারের বিশ্বকাপে অংশ নিচ্ছে।  ১৪ নভেম্বর ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে টুর্নামেন্টটি।
করোনার কারণে ভারতের বদলে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হচ্ছে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে। তবে মূল আয়োজক দেশ হিসেবে রয়েছে ভারত

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD