বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

সাকিবের দারুণ বোলিং, জিতে টিকে রইল কলকাতা

FB IMG 1633303768077 - BD Sylhet News

স্পোর্টস ডেস্কঃ

আইপিএলের প্লে-অফে খেলার সম্ভাবনা টিকিয়ে রাখতে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তবে সহজ জয়ে সেই আশা বেঁচে রইল দলটির।

সেইসঙ্গে সংযুক্ত আরব আমিরাত পর্বে প্রথমবার একাদশে সুযোগ পেয়ে দারুণ বোলিং করলেন সাকিব আল হাসান।
রোববার ( ৩ অক্টোবর) দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আসরটির ৪৯তম ম্যাচে ৬ উইকেটে জয় পায় কলকাতা।

কলকাতা বোলারদের দাপটে প্রথমে ব্যাট করা হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১১৫ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে ও ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় কলকাতা।

১১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ২৩ রান তোলেন দুই ওপেনার শুভমন গিল ও ভেঙ্কাটেশ আইয়ার। ধীর গতিতে খেলা আইয়ার অবশ্য ১৪ বল মোকাবিলা করে ৮ রান করে জেসন হোল্ডারের বলে বিদায় নেন।

রশিদ খানের শিকার হওয়া রাহুল ত্রিপাঠিও (৭) সুবিধে করতে পারেননি।

তবে তৃতীয় উইকেট জুটিতে নিতীশ রানার সঙ্গে ৫৫ রানের জুটি গড়েই জয়ের ভীত গড়ে দেন গিল। তরুণ এই ওপেনার শেষ অবধি ৫১ বলে ১০ চারের সাহায্যে ৫৭ করে সিদার্থ কৌলের বলে আউট হন। রানা হোল্ডারের দ্বিতীয় শিকার হয়ে ব্যক্তিগত ২৫ রানে ফেরেন। তবে শেষ দিকে ১২ বলে অপরাজিত ১৮ করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন দীনেশ কার্তিক।

টস জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা বোলারদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারায় হায়দ্রাবাদের ব্যাটাররা। দলের হয়ে সর্বোচ্চ ২৬ রান করা অধিনায়ক কেন উইলিয়ামসনকে রান আউটের ফাঁদে ফেলেন সাকিব। এছাড়া আব্দুল সামাদ করেন ২৫ রান। ১১তম ওভারে বল করা সাকিব অভিষেক শর্মাকে ফিরিয়ে নিজের একমাত্র উইকেটটি তুলে নেন।

কলকাতা বোলারদের মধ্যে টিম সাউদি, শিভাম ডুবে ও বরুণ চক্রবর্তী ২টি করে উইকেট পান। সাকিব ৪ ওভারে ২০ রানের বিনিময়ে একটি উইকেট দখল করেন। এছাড়া সূনীল নারিন ৪ ওভারে কোনো উইকেট না পেলেও খরচ করেছেন মাত্র ১২ রান।

এ জয়ে পয়েন্ট টেবিলের চারেই রইল কলকাতা। ১৩ ম্যাচে ৬ জয় ও ৭ হারে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। টুর্নামেন্ট থেকে আগেই বিদায় নেওয়া হায়দ্রাবাদ ১২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD