সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী গোয়াইনঘাটে ফেন্সিডিলসহ আটক ১
cloudservicebd.com

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এসএমপি’র মতবিনিময় সভা

IMG 20211003 WA0012 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি’র) উদ্যেগে শারদীয় দূর্গপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় এসএমপির সদর দপ্তরে এ সভাটি অনুষ্ঠিত হয়।

“পূজা উদযাপন পরিষদের পূজা পরিচালনা সংক্রান্ত বক্তব্য শ্রবন ও পুজা উদযাপনে সকল সহযোগিতা প্রদান সহ সকল স্তরের সার্বিক নিরাপত্তা প্রদান করা হবে। পূজাকালীন সময়ে কোন ধরনের শৈতল্য ও কেহ যাতে কোন ঘোলা পানিতে মাছ শিকারের পরিস্থিতি তৈরী করতে না পারে সেই ব্যাপারে গোয়েন্দা নজরধারী বৃদ্ধির করা হবে তাছাড়াও আমাদের মনিটরিং টিম কড়া ভাবে নজরদারিতে থাকবে।”

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ সভায় তার বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন। সভায় উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, সকল থানার সহকারী পুলিশ কমিশনার ও ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

এতে অন্যান্যদের মধ্যে পূজা উৎযাপন পরিষদের জেলা সভাপতি গোপিকা শ্যাম পুরকায়স্থ ও মহানগরের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সহ, র‌্যাব, ফায়ার সার্ভিস, ডাক্তার, বিদ্যুৎ এর কর্মকর্তা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, শারদীয় দুর্গাপূজায় শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশ নিশ্চিত করতে এবং সকলকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য এগিয়ে আসবে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD