বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

উন্নয়ন করতে না পারলে অন্তত উন্নয়ন কাজে বাঁধা দিবেন না-পরিকল্পনা মন্ত্রী

Screenshot 20211003 203318 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন আছাব উদ্দিন সরদার আজীবন আওয়ামী লীগের রাজনীতি করে গেছেন , তাঁর মতো নিবেদিত প্রাণ নেতার দলে বড়ই প্রয়োজন। তিনি বলেন আমি উন্নয়নে বিশ্বাসী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দেশের উন্নয়নে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমি নেত্রীর পরামর্শ নিয়ে উন্নয়ন করে যাচ্ছি। রোববার বিকেলে দিরাই থানা পয়েন্টে দিরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত আছাব উদ্দিন সরদার স্মরণে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ নেতা মজির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের পরিচালনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, অবনী মোহন দাস, সৈয়দ আবুল কাসেম, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, প্রয়াত আছাব উদ্দিন সরদারের ভাই আব্দুর রাজ্জাক সরদার মতালিব, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট এডভোকেট আজাদুর রহমান রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা হাসনাত হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী, যুবলীগ নেতা শাহ আলম, রুবেল সরদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল মিয়া প্রমুখ।

মন্ত্রী দুঃখ করে বলেন আমি যখন সুনামগঞ্জের উন্নয়ন করতে ব্যস্ত ঠিক সে সময়ে আমাদের দলের কিছু সুবিধাবাদীরা আমার নামে বদনাম করছে, আমি নাকি শুধু শান্তিগঞ্জের উন্নয়ন করছি। তিনি বলেন আমি চেয়ে ছিলাম স্থানীয় এমপি জয়া সেনগুপ্তা কে নিয়ে সবাই ঐক্যবদ্ধভাবে আছাব উদ্দিন সরদার সহ সকল প্রয়াতদের শোকসভা করবো, আমি তাঁকে ফোন ও করেছিলাম, তিনি অসুস্থতার অজুহাতে আমায় গুরুত্ব দেননি। মাননীয় প্রধানমন্ত্রী আমার যোগ্যতা আছে বলেই আমাকে এ মহান দায়িত্ব দিয়েছেন। আপনাদের উন্নয়নের যোগ্যতা নাই বলেই উন্নয়নের বিরোধিতা করছেন। তিনি কারো নাম উল্লেখ না করে বলেন,উন্নয়ন করতে না পারলে অন্তত উন্নয়ন কাজে বাঁধা দিবেন না। মন্ত্রী বলেন সারা দেশে আওয়ামী লীগ সরকারের ছোঁয়া লেগেছে অথচ আমাদের দিরাই শাল্লাবাসী আজও উন্নয়ন বঞ্চিত। বিরোধ নয় আসুন আমরা ঐক্য বদ্ধ হয়ে এলাকার উন্নয়নে কাজ করি। এর আগে মন্ত্রী প্রয়াত আছাব উদ্দিন সরদারের বাসভবনে পরিবারের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD