সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

অশ্লীলতা বন্ধের নামে পুড়িয়ে দেওয়া হলো সিলেটের সেই কাশবন

FB IMG 1633154924283 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

গত কয়েকদিন থেকে পর্যটকদের পদভারে মুখোর গোলাপগঞ্জের কাশবন। প্রতিদিন শতশত মানুষ দূরদূরান্ত থেকে কাশবনের সৌন্দর্য উপভোগ করার জন্য আসছিলেন। তবে বেশি দিন টিকল না প্রকৃতির এই সৌন্দর্য। অশ্লীলতা বন্ধের নামে এলাকাবাসী আগুন দিয়ে পুড়িয়ে দেন কাশবন।

শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে স্থানীয় এলাকাবাসী একত্রিত হয়ে কাশবনে আগুন ধরিয়ে দেন।

স্থানীয়রা জানান, শুক্রবার ছুটির দিন থাকায় হাজারো মানুষের আগমন ঘটে কাশবনে। পরিবার-পরিজন নিয়ে দূরদূরান্ত থেকে মানুষ আসছেন। কাশবনের সৌন্দর্য দেখার নাম করে একদল মানুষ এখানে অশ্লীলতা সৃষ্টি করেছেন। প্রতিনিয়ত কাশবনের আড়ালে খারাপ কাজ চলছে। যে কারণে এলাকায় এর প্রভাব পড়ছে।

এদিকে আজকে কয়েকবার ছোট ছোট মারামারির ঘটনা ঘটেছে এখানে। যে কোন সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনাও ঘটতে পারে। এজন্য সব দিক বিবেচনা করে কাশবনে আগুন দেয়া হয় বলে জানা যায়।

অপরদিকে কাশবনে আগুন দেওয়ায় অনেকে এর সমালোচনাও করছেন। তারা বলছেন, এটা কোন ভাবেই জ্বালিয়ে দেওয়া উচিত হয়নি। মানুষ প্রকৃতির সৌন্দর্য উপভোগ করে। আর তারা এর সৌন্দর্য জ্বালিয়ে দিয়েছে। আল্লাহ’র দেওয়া ফুলগুলো না জ্বালিয়ে মানুষের প্রবেশ বন্ধ করে দিলেও হতো। প্রকৃতি ধ্বংসকারীদের বিচার হওয়া উচিৎ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD