সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

বিএনপি-জামায়াতের প্রহসনের নির্বাচনের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

Screenshot 20211002 061301 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

২০০১ সালের ১ অক্টোবর তৎকালীন বিএনপি-জামায়াতের ভোট কারচুপি ও প্রহসনের নির্বাচন, গণতন্ত্র হরণ এবং পরবর্তী সময়ে সারাদেশে সন্ত্রাসী তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।
শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, দক্ষিণের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদসহ কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের নেতাকর্মী অংশ নেন।
ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ২০০১ সালের আজকের দিনে (১ অক্টোবর) নির্বাচনের পর বিএনপি-জামায়াত সরকার কী করেছিল তা দেশবাসী ভুলে যায়নি। নির্বাচনে জেতার সাথে সাথে দেশের মানুষের উপর চরম অত্যাচার শুরু করেছিল বিএনপি-জামায়াত-শিবির ক্যাডাররা। সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা, নারীদের পালাক্রমে ধর্ষণ। আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর বর্বরোচিত হামলা, বাড়িঘর ভাঙচুর, মিথ্যা মামলা ও সীমাহীন অত্যাচার। দেশটাকে নরকে পরিণত করেছিল বিএনপি-জামায়াত সরকার।
তিনি বলেন, সেই দিনের স্মৃতি মানুষ এখনো ভুলে যায়নি বলেই দেশরত্ন শেখ হাসিনাকে বারবার ভোটের মাধ্যমে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। বঙ্গবন্ধু কন্যা যতদিন বেঁচে থাকবেন, দেশের মানুষ ততদিন ক্ষমতায় বসাবেন।
সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বিএনপি-জামায়াত কারচুপি ভোটের মাধ্যমে ক্ষমতায় এসে দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল। অপারেশন ক্লিনহার্টের নামে আওয়ামী লীগ, ছাত্রলীগ-যুবলীগের জনপ্রিয় নেতাকর্মীকে আটক ও বিনা বিচারে হত্যা করেছিল।
তিনি আরো বলেন, হাওয়া ভবন বানিয়ে সরকারের ভেতরে সরকার তৈরি করে কমিশন বাণিজ্য করে দেশের অর্থ বিদেশে পাঁচার করা হয়েছে। দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন বানানো হয়েছে। তাই দেশের মানুষ বিএনপিকে ত্যাজ্য করেছে। আর কখনো বিএনপি-জামায়াত রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD