বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

কামরান ও লুৎফুর রহমানের পরিবারের পাশে হাফিজ মজুমদার এমপি

Screenshot 20211001 160038 Photo Editor - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের শূন্যতা সহজে পূরন হবার নয়। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্টা ও  সিলেটের উন্নয়নে তারা যে ভূমিকা পালন করেছেন তা সিলেটবাসী কৃতজ্ঞতার সাথে স্মরন করবে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান ও জাতীয় সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার গত বৃহস্পতিবার রাতে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমানের বাসভবনে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। তিনি তাদের প্রতি গভীর সমবেদনা জানান ও তাদের খোজ খবর নেন।

হাফিজ আহমদ মজুমদার  সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমানের বাসভবনে যাওয়ায় উভয় পরিবারের সদস্যরা তার প্রতি কৃতজ্ঞতা জানান।এসময় তার সাথে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য মো: লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ । উভয় পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মিনী আসমা কামরান, এডভোকেট লুৎফুর রহমানের ছেলে লন্ডন প্রবাসী লুৎফুল কবির, শাবির অধ্যাপক লুৎফুর এলাহী প্রমূখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD