বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

ট্রেনে কাটা পড়া থেকে বৃদ্ধকে রক্ষা করল স্কুলছাত্র

Screenshot 20211001 124050 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্কুলছাত্রের কারণে ট্রেনে কাটা পড়া থেকে রক্ষা পেয়েছেন এক বৃদ্ধ। বৃহস্পতিবার সকালে আখাউড়া বাইপাস রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বস্তা মাথায় নিয়ে রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন ওই বৃদ্ধ। এ সময় সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে একটি ট্রেন আসছিল। দূর থেকে বিষয়টি দেখতে পেয়ে ওই বৃদ্ধকে রক্ষা করতে দৌড়ে যায় কেফায়েত উল্লাহ নামে এক স্কুলছাত্র। এর পর ট্রেনে কাটা পড়ার ঠিক কয়েক সেকেন্ড আগে ওই বৃদ্ধকে রেললাইন থেকে সরিয়ে আনে সে।

কেফায়েত উল্লাহ আখাউড়া পৌরশহরের দেবগ্রামের মোজালক মিয়ার ছেলে। দেবগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার সে এসএসসি পরীক্ষা দেবে।

কেফায়েত উল্লাহ জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে বন্ধুদের সঙ্গে সে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে জালালী ফুটবল একাডেমিতে যাচ্ছিল। এ সময় ট্রেন আসার কারণে সিগন্যালে তাদের অটোরিকশা অপেক্ষা করছিল। এ সময় সে দেখতে পায়, একজন বৃদ্ধ রেললাইন দিয়ে হেঁটে ট্রেনের সামনে যাচ্ছিল। তার কাঁধে একটি বস্তা। এ পরিস্থিতি দেখে দৌড়ে গিয়ে বৃদ্ধ লোকটিকে সরিয়ে দেয় সে।

সে আরও জানায়, বৃদ্ধ লোকটিকে জিজ্ঞাসা করা হয়েছিল ট্রেনের সামনে দিয়ে কেন হাঁটছিলেন। উত্তরে তিনি জানিয়েছেন তিনি কানে শোনেন না।

কেফায়েত জানায়, হাতে সময় খুব কম থাকায় উনার নাম-পরিচয় জিজ্ঞাসা করা হয়নি। এ ঘটনাটি তার সঙ্গে থাকা অন্যরা ভিডিও করে। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়।

জালালী ফুটবল একাডেমির পরিচালক শেখ সুরাফ জালালী বলেন, কেফায়েতের এমন সাহসিকতার জন্য একাডেমি থেকে তাকে পুরস্কার ঘোষণা করা হয়েছে।

সূত্র -যুগান্তর

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD