বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

কোম্পানিগঞ্জে উৎসবের মতো চলছে করোনার গনটিকা কার্যক্রম

received 403577074566176 - BD Sylhet News

কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

কোম্পানীগঞ্জে করোনার গণটিকায় উপচে পড়া জনতার ভিড় দেখা গেছে। টিকা প্রত্যাশীরা ব্যাপক আগ্রহ নিয়ে দিয়েছেন টিকা। কোন কোন জায়গায় টিকার জন্য ২/৩ ঘন্টা লাইনে দাঁড়িয়েও টিকা নিতে দেখা গেছে। উপজেলায় টিকাদান কার্যক্রমের শুরু থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত যা টিকা দেওয়া হয়েছে গণ টিকার এই ২ দিনে প্রায় তার সমপরিমানে টিকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ২ দিন ব্যাপী গণটিকা কার্যক্রমে উপজেলাজুড়ে ১২টি বুথের মাধ্যমে ৯ হাজার ১৯৬ জনকে দেওয়া হয়েছে এই টিকা।

মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয় এই টিকাদান কার্যক্রম। উপজেলার ৬টি ইউনিয়নের পুরুষ ও মহিলাদের জন্য আলাদা করে ১২টি বুথের মাধ্যমে টিকা দেওয়া হয়। এর বাইরেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া হয়েছে গণটিকা। প্রথম দিন ২৮ সেপ্টেম্বর ৬টি ইউনিয়নে গণটিকা কার্যক্রম হলেও দ্বিতীয় দিন দেওয়া হয়েছে ২টি ইউনিয়নে। ইলামপুর পশ্চিম ও ইসলামপুর পূর্ব ইউনিয়ন ছাড়া বাকি ৪টি ইউনিয়নে বন্ধ ছিল বুধবার গণটিকা কার্যক্রম। ২৯ সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানীগঞ্জ উপজেলায় করোনার টিকা পেয়েছেন ২০ হাজার ৪৪০ জন। এর মধ্যে শুধু ২৮ ও ২৯ সেপ্টেম্বর দেওয়া হয়েছে ৯ হাজার ১৯৬ জনকে। ২৮ সেপ্টেম্বর ৪ হাজার ৩৭৩ ও ২৯ সেপ্টেম্বর ৪ হাজার ৮২৩ জন করোনার গণটিকার আওতায় এসেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার কামরুজ্জামান বলেন,গণটিকায় উপজেলা জুড়ে ব্যাপক আগ্রহ দেখা গেছে। এবারের গণটিকায় শুধুমাত্র প্রথম ডোজ দেওয়া হয়েছে।পরবর্তীতে এদেরকে দ্বিতীয় ডোজও গণটিকার মাধ্যমে দেওয়া হবে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD