বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব
cloudservicebd.com

সিলেট মহানগর বিএনপির ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা

Screenshot 20210929 153010 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

আব্দুল কাইয়ুম জালালি পংকিকে আহবায়ক ও সম্পাদক মিফতাহ সিদ্দিকীকে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট মহানগর শাখার নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন হুমায়ন কবির শাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লােদী, জিয়াউর গনি আরেফিন জিল্লু, অ্যাড. হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হােসেন চৌধুরী, অ্যাড. রােকসানা বেগম শাহনাজ এবং সদস্যরা হলেন নাসিম হােসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হােসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যাড. আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মাের্শেদ, হুমায়ন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হােসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন।

পংকী সিলেট মহানগর বিএনপির সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও মিফতা গত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

নতুন আহ্বায়ক কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমার প্রথম লক্ষ্য হবে দলকে সাংগঠনিকভাবে চা্গা করেি খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ত্বরান্বিত করা।

সবশেষ ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হন।

২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে দলীয় চাপে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

নির্বাচনের পরপরই যুক্তরাজ্যে পাড়ি জমান সেলিম। এরপর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলেও আর দেশে ফেরেননি সেলিম। তার অবর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আজমল বখত সাদেক।

দুই বছর মেয়াদী এই কমিটি তিন বছর আগেই মেয়াদোত্তীর্ন হয়েছে। নিস্ক্রিয় রয়েছেন অনেক নেতা। ফলে দীর্ঘদিন ধরেই নতুন কমিটি গঠনের দাবি উঠেছিলো।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD