বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

এবার ছেলের জন্য চাঁদে জমি কিনলেন বিয়ানীবাজারের জাবেদ

IMG 20210929 WA0000 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

চাঁদে এবার জমি কিনলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সাবেক সদস্য আমেরিকা প্রবাসী মো.জাবেদ আহমদ। তার বাড়ী বিয়ানিবাজারের আঙ্গুরা মোহাম্মদ পুর গ্রামে।

তিনি দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে বসবাস করে আসছেন।

চাঁদে জমি কেনার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করে জানান,নিজের বিবাহ বার্ষিকীতে (২৬শে সেপ্টেম্বর) ছেলের নামে চাঁদে জমি কিনেছেন।

জাবেদ আহমদ দেশে থাকা অবস্থায় দীর্ঘদিন ব্যবসা করেছেন অত্যন্ত সফলতার সহিত। তিনি জিন্দাবাজার ওয়েস্ট ওয়াল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হিসেবে বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেছেন।

চাঁদে জমি কেনার বিষয়ে বলেন, প্রত্যেকটি মানুষ তার স্বপ্নের সমান বড়। মানুষ স্বপ্ন দেখে আমিও স্বপ্ন দেখি। তবে কখনো কখনো স্বপ্ন বাস্তব হয় আবার কখনো বাস্তব হয় না।
তিনি জানান, চাঁদে জমি কিনেছি আমার ছেলের রাইয়ানের নামে, হয়তো কখনো মানুষ চাঁদে বসবাস করতে পারে বলা ত যায়না।

তবে কখন চাঁদে নিজের কেনা জায়গায় ঘর বানাতে পারব সেটা জানি না। সবই আল্লাহর ইচ্ছা। তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

প্রসঙ্গত,গত সোমবার (২৬ সেপ্টেম্বর) মার্কিন নাগরিক ডেনিস হোপের ‘লুনার অ্যাম্বাসি’ থেকে ৫৫ ডলারের বিনিময়ে এক একর জমি কিনেন সিলেটের জাবেদ আহমেদ। জমি কেনার পর একটি বিক্রয় চুক্তিনামা, কেনা জমির একটি স্যাটেলাইট ছবি এবং জমিটির ভৌগোলিক অবস্থান ও মৌজা-পর্চার মতো আইনি নথিও মেইলের মাধ্যমে হস্তান্তর করেছে সংস্থাটি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD