সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ

Screenshot 20210916 101745 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেটের গণমানুষের নেতা সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে চৌহাট্রস্থ সিলেট সিভিল সার্জন কার্যালয়ের পাশে বৃক্ষরোপন কর্মসূচীতে উদ্ভোধন করা হয়। পরবর্তীতে  সিভিল সার্জন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুহিতুর রহমান রনির নেতৃত্বে বৃক্ষরোপন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন, স্মৃতি সংসদ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আশীষ দে, সাবেক ছাত্রনেতা নবীজুল ইসলাম খাঁন, রাজীব, শাহিন আহমেদ, বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব, ছাত্রলীগ নেতা শাহ আলম তৌফিক, নুরুল ইসলাম ইকবাল, সেকুল মিয়া, নাঈম আহমেদ, আতিকুর রহমান, আবিদুর রহমান রাজা প্রমুখ।

এসময় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন ও পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছেন। পরিবেশ রক্ষার অংশ হিসেবে তার জন্মদিন কে স্মরণীয় করে রাখতে দেওয়ান ফরিদ গাজী সংসদের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখবে।

বক্তারা বলেন, সাহসী নেতৃত্ব ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। আর তার সন্তান সজীব ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল করে তুলেছেন। যার সুফল এরইমধ্যে বাংলাদেশের মানুষ ভোগ করতে পারছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD