বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময়

Screenshot 20210913 194417 Google 1 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলার শাখার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২ ঘটিকার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রত্নদীপ বিশ্বাসের সাথে নিসচার মতবিনিময় করা হয়। নিসচা বড়লেখা উপজেলার শাখার বিভিন্ন কর্মসূচি সম্পর্কে ডাঃ রত্নদীপ বিশ্বাস কে অভিহিত করা হয়। এসময় বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রত্নদীপ বিশ্বাস বলেন, নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যক্রম প্রশংসার দাবীদার এবং সকল কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন পরিসংখ্যান কর্মকর্তা সুমন দাস, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আমান হাসান,  প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন,  দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, শুভাকাঙ্ক্ষী লিমন আহমদ সহ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD