বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী মাংস বেশি খাওয়া নিয়ে বিয়েবাড়িতে সংঘর্ষ, নববধূকে তালাক! শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
cloudservicebd.com

বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ

received 1534127093638623 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন,বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় স্বেচ্ছাসেবী সংগঠন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় ও ইউকে প্রবাসী মুজিবুর রহমানের অর্থায়নে পৌর শহরের জামেয়া হিফজুল ক্বোরআন মাদরাসায় সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে মাদরাসার ছাত্র-ছাত্রীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণকালে উপস্থিত ছিলেন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সভাপতি শরফ উদ্দিন, স্থায়ী কমিটির সদস্য বাকের আহমদ।

এসময় আরোও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবেল আহমদ ও মাদরাসার শিক্ষকসহ প্রমুখ।

উল্লেখ্য, যুবশক্তি পরিষদের সভাপতি শরফ উদ্দিন বলেন, মহামারি করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ধারাবাহিকভাবে সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। বর্তমানে যদিও করোনা সংক্রমণ বৃদ্ধি পুর্বের তুলনায় কিছুটা হ্রাস পেয়েছে। তারপরও সচেতনতার কোন বিকল্প নেই।

তিনি আরোও বলেন, আমি করোনা লাশ দাফনকারি স্বেচ্ছাসেবী সংগঠন টিম ফর কোভিড ডেথ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। লাশ দাফনকালে অনুভব করেছি করোনা আক্রান্ত পরিবারগুলো কতোটা ভীতিকর অবস্থায় ছিল। আমরা আর মহামারি দেখতে চাই না। সংক্রমণ প্রতিরোধে আতংকিত না হয়ে আমাদের সচেতনতাই একান্ত প্রয়োজন।

তিনি যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী কর্মসূচি বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD