বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ

Screenshot 20210918 024900 Gallery - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলনে রূপান্তরিত করতে ও পর্যটন খ্যাত উপজেলাকে আরোও সৌন্দর্য্য বৃদ্ধি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে সবুজে আবৃত্ত করতে শরৎয়ের এই প্রচন্ড দাবদাহের মধ্যেও ধারাবাহিকভাবে শিক্ষা প্রতিষ্ঠানে কৃষ্ণচুড়া গাছের চারা রোপন করেছেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

বৃক্ষরোপণ করবো সবুজ বাংলা গড়বো, এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের বড়লেখায় রবিবার (২৬ সেপ্টেম্বর) সুজাউল উচ্চ বিদ্যালয় ও লেচুবাগান (চন্ডিনগর) তালিমুল কোরআন ইসলামি একাডেমি প্রাঙ্গণে দূর্বার মুক্ত স্কাউট গ্রুপ সদস্যদের সহযোগিতায় কৃষ্ণচূড়া গাছের চারা রোপণ করা হয়।

এসময় সকলের সহযোগিতা কামনা করে উপজেলা ভাইস চেয়ারম্যান বলেন, ধারাবাহিকভাবে আমার এই কর্মসূচি অব্যাহত রয়েছে। বৃক্ষরোপনের সাথে সাথে এর নিয়মিত পরিচর্যা অব্যাহত রাখছি। নির্বিচারে বৃক্ষ নিধন বন্ধ এবং নিয়মিত বৃক্ষ রোপনকে সামাজিক আন্দোলনে পরিণত করার ব্যাপারে সকলকে কার্যকর ভূমিকা রাখার আহবান জানান। বৃক্ষরোপণ আমার নেশা আমার রাজনৈতিক সহযোদ্ধা, সামাজিক,সাংস্কৃতিক কর্মকান্ডে যাদের সাথে সম্পৃক্ত ও ব্যক্তিগত শুভাকাঙ্ক্ষী সবাইকে নিয়েই এই কর্মসূচি এগিয়ে নিতে চাই।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD