বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

ছাতকে আখলাদ হত্যাকান্ডের ঘটনায় আল-আমিনের আদালতে আত্মসমর্পন

IMG 20210927 WA0001 - BD Sylhet News

ছাতক প্রতিনিধি::

সুনামগঞ্জের ছাতকে ব্যবসায়ী আখলাকুর রহমান উরফে আখলাদ হত্যাকান্ডের ঘটনায় আল-আমিন (২৬) নামে অপর আসামী আদালতে আত্মসমর্পন করেছে। আজ সোমবার ৩টার দিকে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, সুনামগঞ্জ এ হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দশ প্রদান করেন। সে উপজেলার মোল্লাহাতা গ্রামের সুন্দর আলির ছেলে।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর আখলাকুর রহমান উরফে আখলাদ (৩৫) কে রাতে উপজেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে  তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়। রাতেই গ্রামের মাঠের ক্ষেতের জমি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আখলাদ গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জাহির আলীর পুত্র এবং গোবিন্দগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী।

এ হত্যাকান্ডের ঘটনায় বৃহস্পতিবার ভোরে পুলিশ পৃথক অভিযান চালিয়ে একই ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত. ফজলু মিয়ার পুত্র আবু সুফিয়ান সোহাগ (২৬)কে সিলেটের বন্দরবাজার এলাকার লাল বাজারস্থ্য দিরাই রেস্ট হাউজ হতে গ্রেফতার করা হয়। উক্ত আসামীকে গ্রেফতারের পর তাহার তথ্য মতে হত্যার ঘটনায় জড়িত অপর আসামী দিঘলী গ্রামের আশরাফুল হকের ছেলে আলিম উদ্দিন(২৮)কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। আজ সোমবার অপর আসামী আল-আমিন বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এসআই মহিম উদ্দিন বলেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, সুনামগঞ্জ এ আত্মসমর্পন করেন আল-আমিন। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন আত্মসমর্পন করার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে অপর আসামীদের গ্রেফতারের জন্য থানা পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আল-আমিনের আত্মীয়স্বজনসহ অন্যান্য সবজায়গায় তার খোঁজ নেওয়া হয়েছে। অবশেষে পুলিশের চাপে আল-আমিন আদালতে আত্মসমর্পন করতে বাধ্য হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD