বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:২৩ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের বিসিবি পরিচালক হচ্ছেন নাদেল

FB IMG 1632653839055 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হচ্ছেন বর্তমান পরিচালক সিলেটের শফিউল আলম চৌধুরী নাদেল। শুধু নাদেলই নয়, প্রতিদ্বন্দ্বী না থাকায় ২৩ জনের মধ্যে ৭ জন বিসিবি’র পরিচালক হতে যাচ্ছেন। এই সাতটি পদে একজন করেই মনোনয়ন পত্র নিয়েছেন। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বিনা ব্যালটে নির্বাচিত হচ্ছেন।

প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই পরিচালক হচ্ছেন- সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শফিউল আলম চৌধুরী নাদেল, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আকরাম খান, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা থেকে আ জ ম নাসির উদ্দিন, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শেখ সোহেল, যশোর জেলা ক্রীড়া সংস্থা থেকে কাজী ইনাম আহমেদ, বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আলমগীর খান ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আনোয়ারুল ইসলাম।

ঢাকা বিভাগের দুটি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ ও মাদারীপুর ক্রীড়া জেলা ক্রীড়া সংস্থা থেকে যথাক্রমে তানভীর আহমেদ টিটু, নাঈমুর রহমান দুর্জয়, সৈয়দ আশফাকুল ইসলাম ও মো.খালিদ হোসেন।

রাজশাহী বিভাগ থেকে একটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন খালেদ মাসুদ পাইলট ও মো.সাইফুল আলম স্বপন চৌধুরী।

ঢাকা মেট্রোপলিটনে ক্লাব প্রতিনিধি হয়েছেন ১৭ জন। তারা হলেন- আবাহনী থেকে নাজমুল হাসান পাপন, গাজী গ্রুপ থেকে গাজী গোলাম মুর্তজা, শেখ জামাল থেকে নজিব আহমেদ, মোহামেডান থেকে মাসুদুজ্জামান, শাইনপুকুর থেকে ওবেদ রশীদ নিজাম, ওল্ড ডিওএইচএস থেকে সাইফুল ইসলাম ভুঁইয়া, কাকরাইল বয়েজ ক্লাব থেকে সালাহউদ্দিন চৌধুরী, শেখ জামাল থেকে ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক, আজাদ স্পোর্টিং থেকে মো. এনায়েত হোসেন, সূর্যতরুণ ক্লাব থেকে ফাহিম সিনহা, ফেয়ার ফাইটার্স থেকে ইফতেখার রহমান, ঢাকা এসেটস থেকে মনজুর কাদের, মিরপুর বয়েজ থেকে মোহাম্মদ আব্দুর রহমান, আম্বার স্পোর্টিং থকে শওকত আজিজ রাসেল, গাজী টায়ার্স থেকে রফিকুল ইসলাম ও আসিফ শিফা ক্রিকেট একাডেমি থেকে মনজুর আলম মঞ্জু।

সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন নাজমুল আবেদিন ফাহিম।

এছাড়া জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ইতোমধ্যে আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস নির্বাচিত হয়েছেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD