সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব শেখ হাসিনার সরকার সবচেয়ে নারীবান্ধব : পররাষ্ট্রমন্ত্রী
cloudservicebd.com

চতুর্থ শ্রেণীর ছাত্র ইয়াসির এইচআইভি রোগে আক্রান্ত: মানবিক সাহায্যের আবেদন

Screenshot 20210926 205122 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেট শহরতলীর দক্ষিণ সুরমার তেতলী ঠিলাবাড়ি এলাকার মৃত কাউছার আহমদ এর একমাত্র পুত্র আহমদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র আব্দুর রহমান ইয়াসির জন্ম থেকেই এইচআইভি রোগে আক্রান্ত। তাঁর বাবা মাও এই রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বাবা-মা মারা যাওয়ার পর থেকেই ইয়াসিরের চিকিৎসা করিয়ে আসছিলেন তার মামা। বর্তমানে তার মামার পরিবারেও অভাব অনটন থাকায় ইয়াসিরের চিকিৎসা করাতে পারছেন না। চিকিৎসা করাতে না পারায় আক্রান্ত ইয়াসির মৃত্যুর সাতে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসা করাতে ব্যয়বহুল টাকার প্রয়োজন। বাবার রেখে যাওয়া সম্পত্তি চাচাদের দখলে থাকায় বিক্রি ও করতে পারছে না। যার ফলে উন্নত চিকিৎসা করাতে না পারায় দুঃখে দুঃখে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে ইয়াসির। তার মামার পক্ষে ব্যয়বহুল চিকিৎসা করানো সম্ভব না হওয়ায় সমাজের হৃদয়বান ব্যক্তিদের সহযোগীতা কামনা করেছেন।

কোন হৃদয়বান ব্যক্তি ইয়াসিরকে সাহায্য করতে চাইলে ০১৯৯৯-৯৫৪০১৫ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD