বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

ছাতকে জমির বিরোধ নিয়ে সংঘর্ষে একজন নিহত “গ্রেফতার ২

Screenshot 20210926 175629 AndroVid - BD Sylhet News

ছাতক প্রতিনিধি::

সুনামগঞ্জের ছাতক উপজেলায় মাছ ধরার ঘটনা কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে খসরু মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামে শনিবার রাত ৮টায় ঘটে এ ঘটনা। এতে নিহত খছরু মিয়া উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামের আলতাব উল্লাহর ছেলে।

স্হানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের খসরু মিয়া ও মজু মিয়ার মধ্যে দীঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার রাতে মাছ ধরা কেন্দ্র করে খসরু মিয়া ও মজু মিয়ার মধ্যে কথা কাটাকাটির জেরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে খসরু মিয়াসহ ১০ জন আহত হন।

গুরুতর অবস্থায় খসরু মিয়াকে ওই দিন রাতেই সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এ ঘটনার পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।  তারা হচ্ছেন  একই গ্রামের আবুল হোসেনের স্ত্রী শফিকুন নেছা ও আব্দুল নুরের ছেলে শফিকুনুর।

পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী ও ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD