বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

বিয়ানীবাজারে ৫ মিনিটের ব্যবধানে যুবককে দুইবার টিকা প্রয়োগ!

Screenshot 20210918 001903 Google 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক ::

বিয়ানীবাজারে জাহেদ আহমদ নামে ৩৭ বছর বয়সী এক যুবককে একদিনে ৫ মিনিটের ব্যবধানে দুইবার সিনোফার্মের করোনা টিকা দেয়ার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা প্রতিরোধক টিকা বুথে এই টিকাদানের ঘটনা ঘটেছে।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার দুপুরে নিজের মা ও স্ত্রীসহ টিকা নিতে আসেন জাহেদ আহমদ। তাকে দুইবার ভ্যাকসিন দেয়া হয়েছে বলে অভিযোগ করছেন তিনি। জাহেদ আহমদ উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামের মরহুম আব্দুল মুক্তাদির কালা মিয়ার দ্বিতীয় ছেলে।

জাহেদ জানান, শনিবার দুপুরে তিনি মা ও স্ত্রীকে নিয়ে সিনোফার্ম টিকার দ্বিতীয় ডোজ নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা বুথে গিয়েছিলেন। নিজে প্রথম ডোজ টিকা দেয়ার পর তার মা ও স্ত্রীর টিকা প্রয়োগ শেষ হওয়ার অপেক্ষায় ছিলেন। তাই তিনি পাশে আরেকটি চেয়ারে গিয়ে বসেন। এরপর প্রায় ৫ মিনিটের মধ্যে আরেক নার্স (পুরুষ) এসে তার শরীরে আরেকটি টিকা পুশ করেন।

একসাথে দুটো ভ্যাকসিন নেয়া উচিত কি না এ প্রশ্নের জবাবে জাহেদ জানান, তার এই বিষয়ে কোন ধারণা নেই। তাকে টিকা দেয়া হইছে, বিষয়টি ওই নার্সকে বললেও তিনি শুনেননি। পরে দ্বিতীয়বার টিকা দিয়ে ‘কিছুই হবে না’ জানিয়ে তাকে বাড়ি চলে যেতে বলেন। পরে বাড়িতে গিয়ে পরিবারের সবাইকে বিষয়টি বললেও তারা এক ডোজ গ্রহণের কথা জানান।

বর্তমানে তার শারীরিক অবস্থা স্বাভাবিক জানিয়ে তিনি জানান, তার কোন সমস্যা হচ্ছে না। তবে পরিচিতজনরা তাকে বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD