সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা

Screenshot 20210924 170652 Chrome - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

নীলফামারীর জলঢাকা উপজেলার চিড়াভিজা গোলনা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের তিনজন শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় দুই দিন বিদ্যালয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ওই তিন শিক্ষকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

করোনা আক্রান্ত তিন শিক্ষক হলেন- সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

বিষয়টি নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল হাসান জায়েদ বলেন, করোনাভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে একজন শিক্ষক তার নমুনা পরীক্ষা করান। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে আরও দুই শিক্ষকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর আগামীকাল শনিবার ও রোববার এই দুই দিন স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছি। করোনা আক্রান্ত শিক্ষকরা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা চঞ্চল কুমার ভৌমিক ঢাকা পোস্টকে জানান, যেহেতু বিদ্যালয়টির তিনজন শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত তাই বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীর নমুনা পরীক্ষার জন্য সংরক্ষিত ছুটি থেকে দুই দিন স্কুল বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী সোমবার থেকে ক্লাস শুরু হবে। যদি আক্রান্তের সংখ্যা বেড়ে যায় তাহলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সঙ্গে আলেচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, এখন পর্যন্ত আর কোনো শিক্ষক-শিক্ষার্থীর অসুস্থতার খবর পাইনি। আমরা যথাযথ স্বাস্থবিধি মেনে বিদ্যালয় পরিচালনায় বদ্ধ পরিকর। সূত্র – ঢাকা পোস্ট

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD