সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

সিলেটে দেবরের হাতে ভাবি খুন, আটক ২

Screenshot 20210923 170220 AndroVid - BD Sylhet News

জৈন্তাপুর প্রতিনিধি ::

সিলেটের জৈন্তাপুর উপজেলায় দেবরের দায়ের কুপে ভাবি সুনারা বেগম (৪৫) নামে এক ৬ সন্তানের জননীর মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার দরবস্ত ইনিয়নের ফরফরা গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক বিষয় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সৎ ভাই আব্দুল করিমের সঙ্গে কথা কাটাকাটি হয় তেরাবালির। সেই সুএে এক পর্যায় দা নিয়ে কোপ দেন আবদুল করিম তার সৎ ভাই তেরাবালি কে। এতে তার স্ত্রী এগিয়ে আসেন তার স্বামী কে বাঁচাতে। শুরু হয় ভাবির উপর হামলা। এক পর্যায় ভাবি মাটিতে লোটে পড়েন। এতে ঘঠনাস্থলে ভাবি সুনার বেগম নিহত হয়।এবং তার স্বামী তেরাবালি কে গুরুতর আহত অবস্থায় স্থাহানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরন করেন।

এদিকে এ ঘটনায় ঘাতক দেবর আব্দুল করিম (৩৫) ও তার স্ত্রী শিরিনা (৩০) বেগম কে আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমেদ, দরবস্ত ইউনিয়ন চেয়ারম্যান বাহারুল আলম বাহার ও জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগির আহমদ বলেন হত্যার ঘঠনাস্থল পরির্দশন করেছি আমরা। নিহত মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD