বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

কুকুরের ওপর গাড়ি উঠায় ওয়ালিমা অনুষ্ঠানে যাত্রীদের উপর হামলা

Screenshot 20210923 032345 Facebook - BD Sylhet News

কমলগঞ্জ প্রতিনিধি::

কনেপক্ষ বরপক্ষের বাড়ির ওয়ালিমাতে যাবার সময় মাইক্রোবাসের নিচে একটি কুকুর পড়ে যাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার পর হামলা চালিয়ে মাইক্রোবাসরে ৪ যাত্রীকে আহত করা হয়। আহতরা কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ২টায় কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের-পূর্ব জালালপুর সড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কমলগঞ্জ সদর ইউনিয়নের বাঘমারা গ্রামের মৃত তৈয়ব উল্ল্যার ছেলে সোয়াব আলী (৫৫), একই গ্রামের তোয়াব আলীর ছেলে ইসমাইল মিয়া (২১), রবি মিয়া (২৫) ও গাড়ি চালক রজব আলী (৩০)।

প্রত্যক্ষদর্শী ও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতদের সূত্রে জানা যায়, সোমবার বাঘমারা গ্রামের তোয়াব মিয়ার মেয়ের বিয়ে হয় উপজেলার আদমপুর ইউনিয়নের আদকানি গ্রামের রশিদ মিয়ার ছেলে আমনি মিয়ার সাথে। বিয়ের পরবর্তী অংশ হিসেবে মঙ্গলবার ওয়ালিমাতে কনের বাড়ির লোকজন দুই মাইক্রোবাসে বরের বাড়ি যাচ্ছিলেন। সেখানে যাওয়ার পথে বেলা ২টায় আদমপুরের আদকানি-পূর্ব জালালপুর সড়কে একটি কুকুর দৌড়ে এসে মাইক্রোবাসের নিচে পড়ে যায়। এসময় সামান্য আহত কুকুরটি সেখান থেকে দৌড়ে চলে যায়।

এসময় হঠাৎ করে আদকানি গ্রামের হান্নান মিয়া, শামীম ও খতই মিয়া নামে তিনজনসহ আরও কয়েকজন মিলে দা, কোদাল, কাটের রামদা নিয়ে এসে তাদের ওপড় হামলা চালায়। এ হামলায় মাইক্রোবাস চালক রজবসহ ৪ জন আহত হয়েছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অভিজিত সিংহ বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি এ বাড়িতে দাওয়াত খেতে এসেছিলেন। বের হয়েই পথিমধ্যে এ ঘটনাটি শুনেন। পরে সেখানে গিয়ে উভয় পক্ষকে সান্ত্বনা দেন এবং আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার ব্যবস্থা করেন। পরে তিনি বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য উভয় পক্ষকে বলেন।

হামলাকারী শামীমকে পাওয়া না গেলে তার ভাই লতিফ খান বলেন, এ ঘটনায় সুষ্ঠু বিচার করে দেওয়া হবে। তিনি চেষ্টা করছেন আহতদের দেখতে যাবেন।

এ বিষয়ে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, এখনো থানায় কোনও অভিযোগ হয়নি, আর অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD