বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

বিয়ানীবাজারে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ৪ কলেজ শিক্ষার্থী

Screenshot 20210922 183929 Facebook - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি::

সিলেট-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার-বারইগ্রাম অংশের জলঢুপ এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার চার যাত্রী কলেজ শিক্ষার্থী গুরুত্ব আহত হয়েছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজন শিক্ষার্থীর পা ভেঙ্গে গেলে তাকে তাৎক্ষনিক সিলেট প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনার পর পরই ট্রাক ও সিএনজি অটোরিক্সার চালক পালিয়ে যায়। স্থানীয়রা আহত চার ছাত্রীকে উদ্ধার করে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে জরুরী বিভাগের চিকিৎসায় আহত শিক্ষার্থীদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন।

তবে গুরুতর আহত রাশেদা বেগমকে সিলেট পাঠানো হয়েছে। তার বাড়ি মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামে। এই চারজনই বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের শিক্ষার্থী।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, দুর্ঘটনা কবলিতস্থানে ক্ষতিগ্রস্থ সিএনজি অটোরিক্সা ও ট্রাকটি পড়ে রয়েছে। বারইগ্রাম যাওয়ার পথে অটোরিক্সাকে বিপরীত দিক থেকে আসা ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ দুর্ঘটনাস্থলে পৌছে ট্রাক ও অটোরিক্সা জব্দ করেছে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1635306100331 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD