বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

হবিগঞ্জে ছোট ভাইকে পিটিয়ে মারলো বড় ভাই

FB IMG 1632300780957 - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিনিধি ::

হবিগঞ্জে সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সঞ্জব আলীকে (৪২) পিটিয়ে হত্যা করেছেন বড় ভাই তৈয়ব আলী (৪৫)। এ ঘটনায় তৈয়ব আলীকে আটক করেছে পুলিশ। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যান তিনি। এর আগে গতকাল মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার পইল গ্রামে পিটিয়ে গুরুতর জখম করা হয় তাকে।

নিহত সঞ্জব আলী ওই গ্রামের মৃত সিরাজ মিয়া ওরফে কুটি মিয়ার ছেলে। তিনি মৌলভীবাজারে জেলায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সঞ্জব আলী ও তার বড় ভাই তৈয়ব আলীর মধ্যে বাড়ির কিছু জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই জমির একটি গাছ থেকে জাম্বুরা পাড়েন সঞ্জব আলীর পরিবারের সদস্যরা। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তৈয়ব আলী ও তার পরিবারের সদস্যরা সঞ্জব আলীকে পিটিয়ে জখম করেন। রাতে গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর সঞ্জব আলীকে বাড়ি নিয়ে গেলে পরদিন বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে যান পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, সঞ্জব আলীর মরদেহ পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। একই সময়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD