বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

মধ্যরাতে সিলেটের দুই উপজেলায় ডাকাত আতঙ্ক

Screenshot 20210921 162027 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলায় মধ্যরাতে হঠাৎ ডাকাত–আতঙ্ক দেখা দিয়েছে। সোমবার মধ্যরাতে ওই দুই উপজেলার বিভিন্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দলের উপস্থিতির ব্যাপারে সতর্ক করে বিভিন্ন এলাকায় মাইকিংও করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট জেলার গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সড়কে মাইক্রোবাস ভর্তি ডাকাত দল প্রবেশ করেছে এমন গোয়েন্দা তথ্য ছিল। এর জের ধরে স্থানীয় ব্যক্তিদের সতর্ক করতে গোলাপগঞ্জ উপজেলায় মাইকিংও করা হয়েছে। তবে গতকাল সোমবার দুই উপজেলার কোথাও কোনো ডাকাতির ঘটনা ঘটেনি। এ সময় দুই উপজেলার থানা–পুলিশ বেশ সতর্ক অবস্থানে ছিল বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় ও গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল গভীর রাতে পুলিশের তাড়া খেয়ে গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরে ডাকাত দল অবস্থান করছে বলে এলাকায় খবর ছড়িয়ে পড়ে। এ সময় গোলাপগঞ্জের চন্দরপুর, আছিরগঞ্জ, বহরগ্রামসহ আশপাশের গ্রামের বাসিন্দারা আতঙ্কিত হয়ে নির্ঘুম রাত কাটায় বলে জানা গেছে। অনেকে গ্রামে লোকজন পাহারা বসায়।

এদিকে গতকাল রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ডাকাত দলের বিষয়ে খবর ছড়িয়ে পড়ে। অনেকেই ডাকাত দলের উপস্থিতির বিষয়ে আতঙ্কিত হয়ে ফেসবুকে নানা রকম পোস্ট দেন।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় ও গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, গোয়েন্দা খবরের পরিপ্রেক্ষিতে এলাকায় অতিরিক্ত টহলের পাশাপাশি পুলিশ সদস্যরা সতর্ক অবস্থানে ছিলেন। তাদের মধ্যে গোলাপগঞ্জ উপজেলায় মাইকিং করে পুলিশ সতর্কও করেছে। তবে কোথাও ডাকাতির ঘটনা ঘটেনি।

এর আগে ১১ সেপ্টেম্বর রাতে গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ ইউনিয়নের একটি বাড়িতে এবং ওসমানীনগর উপজেলার একটি বেসরকারি ব্যাংকের বুথে ডাকাতির ঘটনা ঘটেছিল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD